pratilipi-logo প্রতিলিপি
বাংলা

অপ্রাসঙ্গিক

5
18

মান্যতা না পাওয়া একটা কবিতা...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
শৌভিক দে

এখানে তো শুধু পড়বেন, ইউটিউবে যান; ওখানে হাসবেন😅 👉চ্যানেলের নাম : BINGOOO বাঙালি!!! লিংক : https://www.youtube.com/channel/UCCOyggva0hAHIPjyT8wRtag 🖕🖕🖕🖕🖕🖕🖕🖕🖕🖕 জানি লিংকটা কোনো কাজের না...তাই নামটা বলি , search করে দেখতে পারেন 👉 Bingooo বাঙালি!!! ....এবার জ্ঞান 🚫 পড়ে 🚫 লাভ নেই... প্রথমেই একটা ধার করা কথা বলছি, UnFollow করার জন্য follow করবেন না দয়া করে। এবার নিজের কথায় আসি; সবসময় লেখা পড়ার সময় বা লেখা দেওয়ার সময় সুযোগ হয়ে ওঠে না, তবে সুযোগ পেলেই পড়তে ভালোবাসি আর লিখতেও। 'বদনপুস্তিকা' বা facebook এ আসতে পারেন, সেখানে আমার নিজস্ব একটা পৃষ্ঠা বা পেজ আছে নিজের নামেই, সেখানে মাঝে মধ্যে মনের কথা পোস্ট করি। আমি তো জানি আপনারা খুব উদার মনের মানুষ, অন্যের দুঃখে-কষ্টে-আনন্দে পাশে থাকেন...আমার ক্ষেত্রেও সেটা করলে খুব ভালো লাগতো আর কি!!! 'আপনার বাণী' বা Yourquote এ আসতে পারেন,তবে এখন গেলে পুরনো লেখা পড়েই সন্তুষ্ট থাকতে হবে। ইনস্টাগ্রাম বা টুইটার বড়োলোকদের জন্য; আমায় খুঁজতে ওখানে গিয়ে বিশেষ কোনো লাভ নেই। তবে খুব প্রাইভেট কথা থাকলে অফিসিয়ালি জানাতে পারেন; বৈদ্যুতিক চিঠি বা email এর মারফত; [email protected]!! ও হ্যা,অল্পজলের এই মাছটির একটি website বা জালককক্ষ আছে,চাইলে ঘুরে আসতে পারেন। ঐটির ঠিকানা yourquote থেকেই সংগ্রহ করে নিতে হবে।। আর একটা কথা বলি, ভালো থাকুন,ভালো রাখুন,ঝামেলা এড়িয়ে যান,মেটানোর চেষ্টা করা একটা বড়সর ঝামেলা। ব্যস,আমিও খুশি,আপনিও খুশি।। বিশেষ সাহায্য : অলীক চেতনা পত্রিকা দপ্তর (google এ সার্চ করলেই পেয়ে যাবেন)

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    সাপ্নিক diba
    09 জানুয়ারী 2019
    5 টি রেটিং না দিয়ে পারলাম না।আমি মুগ্ধ👌👌👌
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    সাপ্নিক diba
    09 জানুয়ারী 2019
    5 টি রেটিং না দিয়ে পারলাম না।আমি মুগ্ধ👌👌👌