pratilipi-logo প্রতিলিপি
বাংলা

অদৃষ্ট

3.3
5707

অদৃষ্ট এম এ পরীক্ষা শেষে বাড়ি ফেরার আনন্দে বিভোর। তায় সামনেই বাঙালির সবথেকে বড় উৎসব। মনটা নেচে উঠেছিল। শহর কোনদিনই আমার খুব ভাল লাগে না। তবু পড়াশুনার কারণে যেতেই হল কলকাতা। শহরে আমার দমবন্ধ হয়ে আসে। ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
প্রদীপ ঘটক

প্রদীপ ঘটক, পিতা দীঁনবন্ধু ঘটক, মাতা- সন্ধ্যারানী ঘটক। গ্রাম- খাঁপুর, পোঃ- মালডাঙ্গা, জেলা- বর্ধমান। এক প্রান্তবর্তী গ্রামের বাসিন্দা। সাধারণভাবে অনুগল্প লিখি। প্রথমে মালডাঙ্গা রাজেন্দ্র স্মৃতি বিদ্যামন্দির থেকে উচ্চমাধ্যমিক, কাটোয়া কলেজ থেকে স্নাতক এবং কলকাতার রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ। বর্তমানে প্রাইভেট টিউশন আমার জীবিকা। অবসর সময়ে লেখা আমার হবি। এখনও অকৃতদার।

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Subir Kumar Roy
    14 जुलाई 2016
    অনেক কিছু নিয়েই তো লেখা যায়, আপনিও লিখেছেন। আমার কিন্তু বেশ ভালোই লাগলো। তবে আপনার অদৃষ্ট সত্যিই খুব খারাপ, তা না হলে পাঠকের সংখ্যা ১০৮ জন আর লেখাটি পছন্দ করেছেন ২২৬ জন ! আসলে আমরা বোধহয় কষ্ট করে পড়ার থেকে, না পড়ে পছন্দ করতে অনেক বেশি ভালোবাসি।
  • author
    Sourin Patra
    01 अक्टूबर 2022
    khub valo laglo.
  • author
    Sunil Kanti Ghosh
    19 जुलाई 2017
    এক কথায় চমৎকার।
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Subir Kumar Roy
    14 जुलाई 2016
    অনেক কিছু নিয়েই তো লেখা যায়, আপনিও লিখেছেন। আমার কিন্তু বেশ ভালোই লাগলো। তবে আপনার অদৃষ্ট সত্যিই খুব খারাপ, তা না হলে পাঠকের সংখ্যা ১০৮ জন আর লেখাটি পছন্দ করেছেন ২২৬ জন ! আসলে আমরা বোধহয় কষ্ট করে পড়ার থেকে, না পড়ে পছন্দ করতে অনেক বেশি ভালোবাসি।
  • author
    Sourin Patra
    01 अक्टूबर 2022
    khub valo laglo.
  • author
    Sunil Kanti Ghosh
    19 जुलाई 2017
    এক কথায় চমৎকার।