pratilipi-logo প্রতিলিপি
বাংলা

আহ্লাদী

3.5
550

তুই যখন দূর থেকে জানিয়ে রাখিস তুই ব্যস্ত আমি তখন গরম চাদরের মত তোকে জড়িয়ে কাজ করতে থাকি মুখ বুজে তুই যদি সময় করে আমায় বুকেই রাখিস আমি কেবল দুহাতে তোর কাঁধ আঁকড়ে নাক ডুবাই তোর চুলের মাঝে ঘনঘোর কাজল ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
জয়া চৌধুরী

জয়া চৌধুরী মূলতঃ অনুবাদক। মূল স্প্যানিশ ভাষা থেকে বাংলায় প্রকাশিত এতাবৎ ১৩টি বই, বিভিন্ন পত্র পত্রিকায় নিয়মিত অনুবাদ করে থাকেন। অবসরে প্রবন্ধ ও কবিতা লেখেন স্প্যানিশ ও বাংলা উভয় ভাষায়। সেগুলিও নিয়মিত প্রকাশিত হয় ভারত, আর্জেন্টিনা, প্যারাগুয়ে, আমেরিকা, বাংলাদেশ, অস্ট্রেলিয়া ইত্যাদি দেশের বিভিন্ন ম্যাগাজিন ও ব্লগে। প্রিয় শখ হলো নাটক করা। স্প্যানিশ ভাষা শেখান রামকৃষ্ণ মিশন স্কুল অফ ল্যাঙ্গুয়েজ এবং সিস্টার নিবেদিতা বিশ্ববিদ্যালয়ে।

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • রচনাতে কোন মন্তব্য নেই
  • author
    আপনার রেটিং

  • রচনাতে কোন মন্তব্য নেই