pratilipi-logo প্রতিলিপি
বাংলা

একটা শতাব্দী একটা শিশু

4.2
230

যতটা পথ বাঁকি আছে তার চে' অধিক পথ ঝেড়ে ফেলেছে কালের ধাত্রী আঙুল ভুলে শিখে নিচ্ছে ধাত্রীবিদ্যা। হাতুরি পিটানো শব্দের মত গোঙায় মা- অস্থির কাঁপা কাঁপা স্বর, বেমালুম ভুলে যাচ্ছি শিশুবোধ। . রেল লাইন থেকে ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
দ্বীপ সরকার
রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    SHUVO chowdhury
    17 এপ্রিল 2020
    প্রথমটা পরে ভাল লেগেছিল।আপনার লেখা পড়ার পর আবার অনলাইনে পড়া শুরু করব
  • author
    তাপস বিশ্বাস
    30 সেপ্টেম্বর 2022
    ভালো
  • author
    অতিমানব
    04 নভেম্বর 2018
    অসাধারণ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    SHUVO chowdhury
    17 এপ্রিল 2020
    প্রথমটা পরে ভাল লেগেছিল।আপনার লেখা পড়ার পর আবার অনলাইনে পড়া শুরু করব
  • author
    তাপস বিশ্বাস
    30 সেপ্টেম্বর 2022
    ভালো
  • author
    অতিমানব
    04 নভেম্বর 2018
    অসাধারণ