pratilipi-logo প্রতিলিপি
বাংলা

আমার নৌকাডুবি

4.5
300

তোমার পূর্ণতা,আমার আধার.... আমার সৃষ্টি যারে পেয়েছিল,সে তুমি ছিলে নতুন বৌঠান। তোমাকে আগলেছে আমার সকল প্রতীক্ষারা, কেটেছে রবির ছেলেবেলা,কাদম্বরীর সাথে। আমার হৃদয় মেতেছিল লুকোচুরি খেলায়, নিশ্চুপ ...

এখন পড়ুন
লেখক পরিচিতি

এলোমেলো, হেডসেট টা গুছিয়ে রাখে আদুরে গান দিয়ে....

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    TAMIM ISLAM Fahim
    11 জুলাই 2022
    𝕞𝕠𝕛𝕒𝕣 𝕘𝕠𝕝𝕡𝕠
  • author
    Mousumi Nath
    21 ফেব্রুয়ারি 2024
    nice
  • author
    Sujon Mahmood
    07 ফেব্রুয়ারি 2019
    অসাধারণ 🤗
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    TAMIM ISLAM Fahim
    11 জুলাই 2022
    𝕞𝕠𝕛𝕒𝕣 𝕘𝕠𝕝𝕡𝕠
  • author
    Mousumi Nath
    21 ফেব্রুয়ারি 2024
    nice
  • author
    Sujon Mahmood
    07 ফেব্রুয়ারি 2019
    অসাধারণ 🤗