pratilipi-logo প্রতিলিপি
বাংলা

অপদস্থ

3.8
1895

সাতসকালে লাবনী কমপ্লেক্সের তিনতলা থেকে নারীকন্ঠের প্রায় আর্তনাদের মত শুনে কমপ্লেক্সের বাসিন্দারা দ্বিধাজড়িত। আরে ওখানে থাকেন মুখার্জি সাহেব, কর্পোরেট অফিসের প্রাক্তন সিনিয়র মানেজমেন্টের সদাশিব মানুষ ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
শ্রী মণিময় দত্ত

শ্রী মণিময় দত্ত, একজন প্রবীণ সাহিত্যিক। দীর্ঘদিন ধরেই বিভিন্ন পত্র পত্রিকায় কবিতা, গল্প,উপন্যাসধর্মী গল্প ও উপন্যাস লিখে এসেছেন ও লিখছেন। ব্যক্তিজীবনে তিনি উচ্চশিক্ষিত ও সর্বভারতীয় সংস্থা এল ,আই, সি র পদস্থ আধিকারিক ( ডিভিশ্যনাল মেনেজার) ছিলেন। অবসরপ্রাপ্ত হয়ে বীমা সংক্রান্ত, ব্যাবস্থাপনা ও আর্থিক সংক্রান্ত বিষয়ের অধ্যাপনায় জড়িত রয়েছেন এবং ঐ সংক্রান্ত বই লিখেছেন ও প্রকাশিত হয়েছে এবং বাজারে চলছে। একই সাথে তার সাহিত্য সংক্রান্ত বইও প্রকাশিত হয়। গল্প,কবিতা, রম্যরচনা, প্রবন্ধ এবং উপন্যাস সাহিত্যের সর্বক্ষেত্রে তার অবাধ বিচরণ অব্যাহত। তার প্রকাশিত ও যন্ত্রস্থ বইঃ১) বিদেশ ও বিদেশিনী(উপন্যাস) ২) স্বদেশ ও বিদেশিনী (উপন্যাস) ৩) শুরু থেকে শেষ (উপন্যাস) ৪)এপার বাংলা ওপার বাংলা (উপন্যাস)৫) বিচিত্রা ( কবিতা সঙ্কলন) ৬) অসময়ের ফুল (উপন্যাস - যন্ত্রস্থও) ৭) গল্প সংগ্রহ (যন্ত্রস্থ)। তিনি নিয়মিত গল্প কবিতা উপন্যাস লিখেই চলেছেন।

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Sraboni Roy
    29 दिसम्बर 2022
    Manish koto rokomet hoy ke jane?
  • author
    Sujata Paul
    25 फ़रवरी 2022
    নিদারুণ বাস্তব!! ভালো।
  • author
    04 अप्रैल 2017
    মন্দ তো নয়ই বরং বেশ ভালোই লাগলো।
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Sraboni Roy
    29 दिसम्बर 2022
    Manish koto rokomet hoy ke jane?
  • author
    Sujata Paul
    25 फ़रवरी 2022
    নিদারুণ বাস্তব!! ভালো।
  • author
    04 अप्रैल 2017
    মন্দ তো নয়ই বরং বেশ ভালোই লাগলো।