pratilipi-logo প্রতিলিপি
বাংলা

দেশলাই কাঠি

4.7
2234

দেশলাই কাঠি আমি একটা ছোট্ট দেশলাইয়ের কাঠি এত নগণ্য, হয়তো চোখেও পড়ি না; তবু জেনো মুখে আমার উসখুস করছে বারুদ— বুকে আমার জ্বলে উঠবার দুরন্ত উচ্ছ্বাস; আমি একটা দেশলাইয়ের কাঠি। মনে আছে সেদিন হুলুস্থুল ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    আব্দুল আহাদ
    20 মার্চ 2019
    রূপক অর্থে সুকান্তের আরেকটি ঝলক। সুকান্ত শ্রমিকদের কবি, বামপন্থি বিপ্লবী কবি।
  • author
    SmritiSekhar Mitra
    21 জুলাই 2019
    সুকান্ত ভট্টাচার্য জগতের আপামর নিপীড়িত জনগোষ্ঠির কণ্ঠস্বর যাকে কখনও কোনো অবস্থাতে দমানো যায়নি।
  • author
    25 জানুয়ারী 2020
    🙏🙏🙏🙏🙏🙏🙏🙏❤️👍👌👏💐💐💐
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    আব্দুল আহাদ
    20 মার্চ 2019
    রূপক অর্থে সুকান্তের আরেকটি ঝলক। সুকান্ত শ্রমিকদের কবি, বামপন্থি বিপ্লবী কবি।
  • author
    SmritiSekhar Mitra
    21 জুলাই 2019
    সুকান্ত ভট্টাচার্য জগতের আপামর নিপীড়িত জনগোষ্ঠির কণ্ঠস্বর যাকে কখনও কোনো অবস্থাতে দমানো যায়নি।
  • author
    25 জানুয়ারী 2020
    🙏🙏🙏🙏🙏🙏🙏🙏❤️👍👌👏💐💐💐