pratilipi-logo প্রতিলিপি
বাংলা

কবির ভুত

74

আধা জমজমাট সন্ধ্যাবেলার মজলিস পরিবেশের নানা অনুপান তিরিক্ষি মন আমি, কবি, আরো এক জন। উপুড় হওয়া পেলব কবি শরীর দেখছি ভাবছি - আছে প্রশ্ন তর্কও কবি বলে না না নেই থাকতে পারে না বন্ধু মাথা নাড়ে হাসে ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
Bitasta

বয়েই চলেছি। কিছু খুশি আর সভ্যতার দান। কিছুই কি দেবার নেই?

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • রচনাতে কোন মন্তব্য নেই
  • author
    আপনার রেটিং

  • রচনাতে কোন মন্তব্য নেই