pratilipi-logo প্রতিলিপি
বাংলা

কাজের লোক

4.7
548

কাজের লোক প্রথম। বাঃ - আমার নাম ’বাঃ’, বসে থাকি তোফা তুলে পায়ের উপর পা! লেখাপড়ার ধার ধারিনে , বছর ভরে ছুটি, হেসে খেলে আরাম ক’রে দুশো মজা লুটি। কারে কবে কেয়ার করি , কিসের করি ডর? কাজের নামে কম্প ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
সুকুমার রায়
রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    জিস
    11 నవంబరు 2023
    অসাধারণ অসাধারণ অসাধারণ রচনা
  • author
    09 డిసెంబరు 2020
    সুকুমার রায় মানেই অসামান্য।
  • author
    08 నవంబరు 2021
    খুব ভালো লিখেছেন
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    জিস
    11 నవంబరు 2023
    অসাধারণ অসাধারণ অসাধারণ রচনা
  • author
    09 డిసెంబరు 2020
    সুকুমার রায় মানেই অসামান্য।
  • author
    08 నవంబరు 2021
    খুব ভালো লিখেছেন