pratilipi-logo প্রতিলিপি
বাংলা

মন ভালো না

4.7
1213

মন ভালো না তাই কথা বলা বারণ, মন ভালো না ইচ্ছেরাই তারই কারণ। মন ভালো না এই শহরের কোলাহলে, মন ভালো না এই জীবনের দাবানলে। মন ভালো না তাই আজ রঙহীন জীবনের ক্যানভাস, মন ভালো না তাই হারিয়ে গেছে জীবনের সব ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
সুনিতা বিশ্বাস
রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Debasish Das
    21 নভেম্বর 2022
    very painful loneliness
  • author
    শিউলী পাত্র শী
    11 জুলাই 2023
    খুব ভালো লিখেছেন
  • author
    Sandip Patra
    29 অগাস্ট 2021
    সত্যি খুব সুন্দর।।
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Debasish Das
    21 নভেম্বর 2022
    very painful loneliness
  • author
    শিউলী পাত্র শী
    11 জুলাই 2023
    খুব ভালো লিখেছেন
  • author
    Sandip Patra
    29 অগাস্ট 2021
    সত্যি খুব সুন্দর।।