pratilipi-logo প্রতিলিপি
বাংলা

মিডিওম্যানিয়া ....A True Story !

3.8
2057

<p>বন্ধুত্ব ফিরিয়ে দিল অকালে ঝড়া কয়েক টা তাজা প্রাণ ,সৌজন্যে ভগ্ন উড়াল পুল !</p>

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
শুভম মজুমদার

পেশায় সফটওয়্যার ইঞ্জিনীয়ার হলেও ভালো লাগে কঠিন বাস্তবের সরল সত্য গুলো কে উদ্ঘাটন করতে - লেখায় ও সুরে -কখনো বা থিয়েটার এর রূপরেখায়। কলকাতা নিবাসী হওয়ায় কলকাতার জল বাতাস মাটি সব কিছুর মধ্যেই প্রাণ খুঁজে পাই , যার মোহে বিদেশ বিদুই এর নেশা কোনোদিন মাথায় চাপেনি , শুধু মাথায় চাপে একটাই নেশা - সবাই কে ভালো রাখার ও ভালোবাসার। যখনই কিঞ্চিৎ সময় পাই লেখালেখি ও সুর বানানোর পেছনে লাগাতে চেষ্টা করি। আপনাদের সবার ভালোবাসা একান্ত কাম্য , আপনারা উৎসাহ দিলে নতুন কাজ গুলোতে হয়তো একটু মন দিতে পারবো। বাস্তবের কণ্টকময়তার চাদরের আড়ালে এক ফোটা বিশুদ্ধ বাতাস ছড়াবে আপনাদের একটু পাশে থাকা, সাথে থাকা টাই -এটাই আমার দৃঢ় বিশ্বাস। জ্যোতি ,সানন্দা - 'সিনেমা এবং' ম্যাগাজিনে কিছু লেখা প্রকাশিত হয়েছে। উজ্জ্বল, জ্ঞানপিঠ, আনন্দ পাবলিকেশন, কর্পোরেট ইত্যাদি বহু প্রকাশনী থেকে বেশ কিছু গল্প/কবিতা প্রকাশিত হয়েছে। সম্প্রতি বইমেলায় প্রকাশ পাওয়া একক গল্প সমগ্রের নাম "একটা তারার রামধনু রং", যেই বইতে পাওয়া যাবে সামাজিক পটভূমিতে দাঁড়িয়ে সত্যের মুখোমুখি হওয়ার এক ঝুলি গল্প। কিন্তু আসল ভালো লাগাটা তখনই আসে যখন এই পাঠক বন্ধুদের ভালো লাগা /মন্দলাগা/ পাশে থাকার বার্তা পাই। সবাই ভালো থাকুন। বাংলা ভাষার টানে।

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    13 জুন 2017
    প্রশ্নের খোঁচাটা অসাধারণ!
  • author
    করিম সরকার
    04 ডিসেম্বর 2018
    Bha! Besh lekha. suvokamona roilo.
  • author
    Mita Mukharjee
    01 সেপ্টেম্বর 2018
    Mediar nisththur o barbor bastob
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    13 জুন 2017
    প্রশ্নের খোঁচাটা অসাধারণ!
  • author
    করিম সরকার
    04 ডিসেম্বর 2018
    Bha! Besh lekha. suvokamona roilo.
  • author
    Mita Mukharjee
    01 সেপ্টেম্বর 2018
    Mediar nisththur o barbor bastob