pratilipi-logo প্রতিলিপি
বাংলা

অবরোধ

5
72

ধর্ষণ আজ একটি সামাজিক অসুখ. তার বিরুদ্ধে এক বৃদ্ধ কী ভাবে রুখে দাঁড়ালেন তারই কাহিনী এইখানে পড়ুন .

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
Nirmalya's Poems
রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • রচনাতে কোন মন্তব্য নেই
  • author
    আপনার রেটিং

  • রচনাতে কোন মন্তব্য নেই