pratilipi-logo প্রতিলিপি
বাংলা

পরিযায়ী মন

3.5
338

আজ হিমেল হাওয়ার পরশ লেগেছে, দু-জনার মনে মনে। তোমার হাতের আলতো ছোঁয়ায় জাগায় শিহরণ, ক্ষণে ক্ষণে।। চলো যাই দূরে কোথাও, যেথায় পথ গেছে, ঘুরে ঘুরে। সেথায় মেঘেরা খেলে পাহাড় জুড়ে, দেখো, ঝর্ণারা পড়ে ঝরে ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
অলোক দাস
রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Pratap Mondal
    12 সেপ্টেম্বর 2022
    বাহঃ, ভীষণ ভালো লাগলো।
  • author
    Swapna Goswami
    30 অক্টোবর 2022
    khub bhalo laglo
  • author
    Gita Mondal
    22 মে 2020
    বেশ ভালো লাগলো
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Pratap Mondal
    12 সেপ্টেম্বর 2022
    বাহঃ, ভীষণ ভালো লাগলো।
  • author
    Swapna Goswami
    30 অক্টোবর 2022
    khub bhalo laglo
  • author
    Gita Mondal
    22 মে 2020
    বেশ ভালো লাগলো