pratilipi-logo প্রতিলিপি
বাংলা

দিশারী

15

সমালোচনা করে এসমাজে যেই জন , আমার জীবনে সেজন আপন ।

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
AL NOMAN

আমি মোঃ আব্দুল্লা আল নোমান । আমার নাম ছিল আবদুল্লা আল মামুন । আমার প্রাথমিক বিদ্যালয়ের প্রিয় প্রধান শিক্ষক আমাকে নোমান বলে ডাকতেন । সেই থেকে আমি নোমান । বর্তমানে সরকারি তিতুমীর কলেজে ইতিহাস বিষয়ে অনার্স করছি। আর লেখা লেখি আমার নেশা। সত্য প্রকাশ আমার দায়িত্ব । তাই বিচ্ছিন্ন সমাজের মধ্যে ঐক্য গড়ে তুলতে আমার কলম ধরা। ভয় নয় জয় কেই আমি আলিঙ্গন করি।

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • রচনাতে কোন মন্তব্য নেই
  • author
    আপনার রেটিং

  • রচনাতে কোন মন্তব্য নেই