pratilipi-logo প্রতিলিপি
বাংলা

সুখের ত‍রে

5
72

সুখের লাগিয়া দুখের সনে বাধিনু ঘর এমনি, দুখের মাঝারে ভাসিয়া বেড়াই পার পাই কেমনে! সকল তরে পাইব সুখ ভাবিয়া খেয়া ভাসাইলাম যখনি স্রোতের মাঝে কূল না পাই, তরী বাধিবার তরে তীর নাই, মনে ভয় জাগে এই বুঝি ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
Best Heal

Reading is the Best Healing for Mind .... Read Well .... Heal Well .... যারা কল্পনার দেশে হারিয়ে যেতে ভালোবাসেন তাদের জন্যে Best Heal এর ড্রামা সিরিজ ও গল্পগুলো Best Option ...... আরো নানারকম ভিন্ন ভাবের গল্প পড়তে হলে Best Heal এর facebook page গল্পকথারা ( golpokothaara ) লাইক ও ফলো করুন । Facebook golpokothaara page Link is given below : - https://m.facebook.com/golpokothaara/ - - - - - - - - - - - - Best Heal এর গল্পগুলো কপিরাইট শর্ত অধিকারী । অডিও স্টোরি হিসাবে প্রকাশ করতে চাইলে মেসেজে যোগাযোগ করুন ।

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • রচনাতে কোন মন্তব্য নেই
  • author
    আপনার রেটিং

  • রচনাতে কোন মন্তব্য নেই