pratilipi-logo প্রতিলিপি
বাংলা

প্রতিরোধক

4.4
8451

“বাপি.........” মেয়ের ইশারায় অনিমেষ বাবু খাওয়া ছেড়ে উঠে গিয়ে ধাবার ম্যানেজারকে মিউজিক সিস্টেমের গানটা চেঞ্জ করে দেওয়ার অনুরোধ করলেন। আজ রবিবার সকাল সকাল নিজের গাড়িতে মেয়ে অন্বেষা আর ছেলে আকাশকে ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
দেবানন মণ্ডল
রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    soumen dey
    29 செப்டம்பர் 2018
    ভাই দেবানন আমার ইঞ্জিনীয়ারিং কলেজ জুনিয়র। গ্রুপের লেখার অভ্যেস আজ বিকশিত হয়ে পেশাদার লেখকের কলমে পরিণত। খুবই পরিণত লেখা। অনেক হোমওয়ার্ক করে লেখা। আশা রাখি উত্তরোত্তর তোমার লেখার শ্রী বৃদ্ধি হোক। আমরা কলেজের সবাই তোমার গুণ মুগ্ধ পাঠক। এবার তোমার পাঠক কুলের কলেজের গন্ডি পেরিয়ে ছড়িয়ে পড়ুক আপামর বাঙ্গালীর মাঝে এই শুভকামনা করি।
  • author
    Sudhi Garai
    02 மே 2020
    খুব ভালো লাগলো। গল্প পড়ার পর সম্বিত ফিরে মনে হল, সাহিত্যিক গল্প লেখে কিন্তু এ তো দেখছি লেখক নিজেই অ্যাকসিডেন্ট প্রিভেনশন সিস্টেমের আবিষ্কারক হয়ে বসে আছে। অদ্ভুত সুন্দর বর্ননা।
  • author
    Prasid Samanta
    29 செப்டம்பர் 2018
    খুব ভাল লাগল। তোমার গল্প অারো পড়তে চাই।
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    soumen dey
    29 செப்டம்பர் 2018
    ভাই দেবানন আমার ইঞ্জিনীয়ারিং কলেজ জুনিয়র। গ্রুপের লেখার অভ্যেস আজ বিকশিত হয়ে পেশাদার লেখকের কলমে পরিণত। খুবই পরিণত লেখা। অনেক হোমওয়ার্ক করে লেখা। আশা রাখি উত্তরোত্তর তোমার লেখার শ্রী বৃদ্ধি হোক। আমরা কলেজের সবাই তোমার গুণ মুগ্ধ পাঠক। এবার তোমার পাঠক কুলের কলেজের গন্ডি পেরিয়ে ছড়িয়ে পড়ুক আপামর বাঙ্গালীর মাঝে এই শুভকামনা করি।
  • author
    Sudhi Garai
    02 மே 2020
    খুব ভালো লাগলো। গল্প পড়ার পর সম্বিত ফিরে মনে হল, সাহিত্যিক গল্প লেখে কিন্তু এ তো দেখছি লেখক নিজেই অ্যাকসিডেন্ট প্রিভেনশন সিস্টেমের আবিষ্কারক হয়ে বসে আছে। অদ্ভুত সুন্দর বর্ননা।
  • author
    Prasid Samanta
    29 செப்டம்பர் 2018
    খুব ভাল লাগল। তোমার গল্প অারো পড়তে চাই।