pratilipi-logo প্রতিলিপি
বাংলা

প্রেমিকা বনাম স্ত্রী

4.0
6456

আহাঃ প্রেমিকা নামটা শুনলেই কেন জানি মনটা খুশীতে ভরে যায়, কেমন যেন একটা আলাদা অনুভুতি। অপূর্ব সেই অনুভুতি। আপনাদের সকলের হয়ত সেই অনুভুতি আছে, তাও আমি কিছুটা শেয়ার করছি। কেমন যেন একটা প্রেমে পরলে হয় ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
রথীন ঘোষ

নমস্কার আমি রথীন ঘোষ, মূলত আমি পেশাগত ভাবে Motivational Speaker ও Mind Power Trainer, আমার সেমিনার ও ওয়ার্কশপের বিভিন্ন গল্প যা আমার নিজস্ব রচিত সেই ডালিই এখানে আপনাদের সামনে তুলে ধরতে পেরে আনন্দিত অনুভব করছি। কলেজে Physics Hons. ও Graduate Diploma in Computer Application করার পর, সন্ন্যাস জীবন বেছে নিই। রাজ্যাভিষেক, পট্টাভিষেক, পূর্ণাভিষেক, বাম-ডান মার্গ, দশম মহাবিদ্যা ইত্যাদি বিভিন্ন সাধনা করার পর জীবনের মূল স্বরুপ বুঝতে পারি। এর পর জীবন্ত সন্ন্যাস দীক্ষ্যা নিয়ে আবার সংসারে ফিরে আসি। এবার পশ্চিমী জগতে Mind Power ও Phychology এর উপর বিভন্ন Training নিয়ে নিজেকে আধুনিক মানুষের জন্য বাস্তব সমস্যার বাস্তব পরামর্শ দাতা ও ট্রেনার হিসাবে কাজ শুরু করি। দীর্ঘ দিন ধরে বিভিন্ন সমস্যা গ্রস্ত মানুষের কাউন্সিলিং করার ফলে, নিজের মনে অনেক গল্প জমা হয়েছে। সেই কথা গুলো প্রতিলিপী ডট কম এর মতো একটা মঞ্চে প্রকাশ করতে পেরে কৃতার্থ অনুভব করছি। সর্বপরি ধন্যবাদ জানাই টিম প্রতিলিপীর মৌমিতাদিকে জিনি আমাকে খুঁজে বের করে তাদের মঞ্চে জায়গা করে দিয়েছেন। যেহেতু আমার সেমিনারের বিষয় গুলো হল Successful Parenting (সফল অভিভাবকত্ব), সুখী দাম্পত্য, পরীক্ষায় বেষী নং পাওয়ার উপায়, পড়াতে মনঃসংযোগের উপায়, অবচেতন মনের শক্তি, মাইন্ড পাওয়ার ও জীবনে সফল হওয়ার উপায়। প্রতিটা মানুষ এই পৃথিবীতে এসেছে কোন মহান কাজ করার জন্য ও সুখে থাকার জন্য। আমি কাউন্সিলিং এ বা আমার ট্রেনিং, ওয়ার্কসপ বা সেমিনার এর মাধ্যমে মানুষ যেভাবে লাভবান হয়, আমার এই প্রেরণামুলক গল্প ও প্রবন্ধের মাধ্যমেও আপনি ততটাই উপকৃত হবেন, কথা দিচ্ছি। যে কোন বিষয়ে প্রতিলিপীর মাধ্যমে প্রশ্ন করুন, আপনার জীবনের সফলতার চাবির সন্ধান নিশ্চয়ই দিতে পারব। আমার এই পেজে আসার জন্য ও আমার পরিচিতি পড়ার জন্য আপনাকে জানাই আমার হৃদয়ের অন্তস্থ স্থল থেকে ভালোবাসা ও অনেক অনেক শুভেচ্ছা। আপনাদের প্রত্যেকের জীবনে সুখ, শান্তি, স্বচ্ছলতা ও অনেক অনেক সফলতা কামনা করি।

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    jayanti debnath
    18 সেপ্টেম্বর 2019
    daruuuunn analytical lekha.. sottyo o bote..
  • author
    siraj
    27 নভেম্বর 2017
    আপনার বেশ কয়েকটা লেখা ভালো লাগলো।
  • author
    Pulak kr Nath
    31 মে 2017
    পড়লাম কিন্তু মনে দাগ কাটল না...
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    jayanti debnath
    18 সেপ্টেম্বর 2019
    daruuuunn analytical lekha.. sottyo o bote..
  • author
    siraj
    27 নভেম্বর 2017
    আপনার বেশ কয়েকটা লেখা ভালো লাগলো।
  • author
    Pulak kr Nath
    31 মে 2017
    পড়লাম কিন্তু মনে দাগ কাটল না...