pratilipi-logo প্রতিলিপি
বাংলা

রঙ - বদল

4.6
536

তোর তখন উনিশ, আমার তখন একুশ । মনের মাঝে উড়ছে যত, রঙ বে-রঙের ফানুস ।। সেই ফাঁকা গলিপথে , তুই আমার পাশে যখন। তোর কালো হরিণ চোখে, আমার একুশ হারায় তখন ।। সেই বৃষ্টি ঝরা বেলায়, শুধু মন তোকে ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
অলোক দাস
রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Priyanka Ghosh
    05 মে 2023
    অসাধারণ। আমার লেখা গুলো পড়ার অনুরোধ রইল।
  • author
    Dr.Nazmul Hussain
    03 জানুয়ারী 2022
    ভালো লাগা রইলো। সুজোগ পেলে আমার কবিতা পড়বেন প্লিজ।
  • author
    স্বাতী ঘোষাল
    27 অগাস্ট 2023
    খুব সুন্দর লাগলো ধন্যবাদ 🙏👍
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Priyanka Ghosh
    05 মে 2023
    অসাধারণ। আমার লেখা গুলো পড়ার অনুরোধ রইল।
  • author
    Dr.Nazmul Hussain
    03 জানুয়ারী 2022
    ভালো লাগা রইলো। সুজোগ পেলে আমার কবিতা পড়বেন প্লিজ।
  • author
    স্বাতী ঘোষাল
    27 অগাস্ট 2023
    খুব সুন্দর লাগলো ধন্যবাদ 🙏👍