pratilipi-logo প্রতিলিপি
বাংলা

শব্দখেলা

3.6
365

কবিতা মানে তো শব্দখেলা। নীতিনমাঝির সাথে সপ্তডিঙায় চড়ে ভুটভুটি ধোঁয়াগন্ধ ছলাৎ ছলাৎ ঢেউ …… কোন এক নারিয়েল পূর্ণিমার রাতে নতুন মাছশিকারের গল্প। নীতিনমাঝি বলত, ‘চামুন্ডা, চামুন্ডা’ আর ভুটভুটি চলত জোয়ারের ...

এখন পড়ুন
লেখক পরিচিতি

  মূলতঃ সাহিত্যানুরাগী। স্কুলজীবনেই লেখালেখির শুরু। কিন্তু সুযোগ ও সময়ের অভাবে অনিয়মিত। কয়েকটি লেখা পূর্ব-পশ্চিম, সারাক্ষণ, শ্রীময়ী, মোরামের কথা, কবিতা পাক্ষিক, জিরো বাউন্ডারি কবিতা, বম্বে ডাক, কবিতা পরবাসে ইত্যাদি পত্রিকা ও সংকলনে প্রকাশিত হয়েছে। সাহিত্যসাধনা এক তপস্যার মত। তাই সুযোগ পেলে নির্লিপ্ত যোগীর মত এখনও এ আরাধনায় রত হই। সাহিত্যে মোক্ষের সন্ধানে আমি এক পরিব্রাজক। 

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Sonali Chakraborty
    24 नवम्बर 2019
  • author
    Bubai Das
    30 मार्च 2019
    দুর্দান্ত
  • author
    সরজিৎ মণ্ডল
    11 जनवरी 2016
    মোটামুটি  ভাল ।
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Sonali Chakraborty
    24 नवम्बर 2019
  • author
    Bubai Das
    30 मार्च 2019
    দুর্দান্ত
  • author
    সরজিৎ মণ্ডল
    11 जनवरी 2016
    মোটামুটি  ভাল ।