pratilipi-logo প্রতিলিপি
বাংলা

শ্রীশ্রী রোগ-নীরোগ কথা

4.6
278

মন জানে রোগ কথা? পুঁথি পড়া তত্ত্ব? সুকুমার পড়ে জানি- শিশিবোতল শক্ত ! রোগ যদি থাকে তবে, আরামে মোরোগ খাও ! মন যদি থাকে তবে- ভালোবাসা কেন চাও? সারিবার কি দরকার? সেরে আছি সব্বাই। টিপেটুপে বলে দেব, ওজন ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
শুভদীপ

"নই ঘোড়া, নই হাতি, নই সাপ বিচ্ছু মৌমাছি প্রজাপতি নই আমি কিচ্ছু "

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Rimi Chatterjee
    18 মে 2018
    bhalo laglo. amr lekha porar anurodh roilo
  • author
    অন্যপূর্বা
    09 অগাস্ট 2017
    কবিতা পড়েই যে আরোগ্য লাভ হয়ে যাচ্ছে!
  • author
    Gita Mondal
    28 মে 2020
    খুব সুন্দর
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Rimi Chatterjee
    18 মে 2018
    bhalo laglo. amr lekha porar anurodh roilo
  • author
    অন্যপূর্বা
    09 অগাস্ট 2017
    কবিতা পড়েই যে আরোগ্য লাভ হয়ে যাচ্ছে!
  • author
    Gita Mondal
    28 মে 2020
    খুব সুন্দর