pratilipi-logo প্রতিলিপি
বাংলা

কথা বলা গাছ - কবিতা

5
62

গণতান্ত্রিক দেশের নেতিবাচক কিছু দিক হয়তো কখনো কাউকে উত্তক্ত করে।

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
Sathi

সুখ তুমি সীমিত তবু অভিলাষ সীমাহীন

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • রচনাতে কোন মন্তব্য নেই
  • author
    আপনার রেটিং

  • রচনাতে কোন মন্তব্য নেই