pratilipi-logo প্রতিলিপি
বাংলা

আয়ুস্মান ভব

4.6
6416

টিউশন থেকে ফিরে ঘর অন্ধকার করে বসে আছে আয়ুধ। আর এ জীবন রাখবে না ও। আর এ অপমান ভালো লাগছে না। বাবা ঠিকই বলে ও একটা অপদার্থ ছেলে। বংশের কলঙ্ক। ওর দাদা আয়ুস কত বুদ্ধিমান। অল রাউন্ডার। কিন্তু ও তার ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
Megha Dutta

আমি গল্পের বই পড়তে , আর লিখতে ভালো বাসি। কেমন লিখি সেটা পাঠক পাঠিকাদের ওপর ছেড়ে দিলাম। কখনো ভাবিনি আমার ডায়েরিতে বন্দি লেখা গুলো কখনো কেউ পড়বে বা কাউকে পড়াতে পারবো। এই সুযোগ দেওয়ার জন্য প্রতিলিপি কে অসংখ্য ধন্যবাদ। জিতে যাওয়ার কাহিনি, উঠে দাঁড়ানোর কাহিনী, হার না মানার কাহিনী পড়তে আমার খুব ভালো লাগে। আমি অন্ধকারে আলো খুঁজতে ভালোবাসি। আমার বেশ কিছু লেখায় তারই প্রতিফলন রয়েছে। হাসির গল্প পড়তে ও ভালো লাগে। হাসতে ভালো লাগে। আমার মতে জীবন একটা সুন্দর উপহার। সেটার সৌন্দর্য অনুভব করার জন্য ব্যাস একটা সুন্দর মন চায়।আমার বিশ্বাস জীবনে হতাশ হওয়ার অনেক কারন থাকে, কিন্তু হার মেনে যাওয়ার কোনো কারন থাকতে পারে না। আমার কাহিনী যারা পড়েছেন তাদের ধন্যবাদ। অনেকেই খুব সুন্দর লেখেন, খুব ভালো লাগে পড়তে। সবাইকে অভিনন্দন এবং শুভেচ্ছা।ধন্যবাদ।

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    fahad
    12 নভেম্বর 2018
    গতকাল mbbs final exam এর ফলাফল দিয়েছে । আমি ও খারাপ করেছি। আমার অবস্থা টা ও ওর মত । আমি ওর চেয়ে ও মনে হয় বেশি খারাপ ছাত্র।আমার যারা ছোট তারা doctor হয়ে যাচছে ।আমি পারছি না।আমার সমস্যা গুলো গল্প র নায়কের চেয়ে মনে হয় অনেক বেশি। কিন্তু আমি মরতে চাই নি আর আমার ও girlfriend নায়। হঠাৎ গল্প পড়তে এসে এই গল্প টা ই পড়ে ফেললাম।what a miracle বলতে ই হয়।আর কিছু বলতে ভাল লাগছে না । লেখক কে ধন্যবাদ। মন্তব্য টি যারা পড়বেন আমার জন্য দোয়া করবেন যেন আমি পাস করে doctor হয়ে মানুষ এর সেবা করতে পারি এবং সফল মানুষ হয়।
  • author
    28 অক্টোবর 2018
    বেশ ভালো। কিন্তু কে এসেছিল? ভবিষ্যতের আয়ুধ?
  • author
    Amit Kumar
    07 অক্টোবর 2018
    Inspired
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    fahad
    12 নভেম্বর 2018
    গতকাল mbbs final exam এর ফলাফল দিয়েছে । আমি ও খারাপ করেছি। আমার অবস্থা টা ও ওর মত । আমি ওর চেয়ে ও মনে হয় বেশি খারাপ ছাত্র।আমার যারা ছোট তারা doctor হয়ে যাচছে ।আমি পারছি না।আমার সমস্যা গুলো গল্প র নায়কের চেয়ে মনে হয় অনেক বেশি। কিন্তু আমি মরতে চাই নি আর আমার ও girlfriend নায়। হঠাৎ গল্প পড়তে এসে এই গল্প টা ই পড়ে ফেললাম।what a miracle বলতে ই হয়।আর কিছু বলতে ভাল লাগছে না । লেখক কে ধন্যবাদ। মন্তব্য টি যারা পড়বেন আমার জন্য দোয়া করবেন যেন আমি পাস করে doctor হয়ে মানুষ এর সেবা করতে পারি এবং সফল মানুষ হয়।
  • author
    28 অক্টোবর 2018
    বেশ ভালো। কিন্তু কে এসেছিল? ভবিষ্যতের আয়ুধ?
  • author
    Amit Kumar
    07 অক্টোবর 2018
    Inspired