pratilipi-logo প্রতিলিপি
বাংলা

মায়াবতী বেশ্যা

4.6
29109

প্রতিদিনের মতো আজও শিবরাম তার অফিসের চেনা জায়গায় অর্থাৎ একদম কোনের টেবিলে বসে, চোখটা বারবার পিট্ পিট্ করে কম্পিউটারের দিকে তাকিয়ে এক মনে কাজ করে যাচ্ছিলো l অলক ও শরৎ সেই অফিসেই কাজ করে বলতে গেলে ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
নাস্তিক

আমি আবার আসবো ফিরে... আমি আমার নাম বলবো না, কারণ বেশিরভাগ্ মানুষ নামের মধ্যে ধর্ম খোঁজার চেষ্টা করে l তাদের চেষ্টা আর একটু বাড়িয়ে দিলাম l লেখকের কোনো নাম-ধর্ম হয় না, তাই আমি নাস্তিক ছদ্মনামে লিখি.. ধন্যবাদ l -নামে কী যায় আসে? -নামেই তো সব থেকে বেশি যায় আসেl তাই নাম বলি না। যে শরীর কবিতা হতে চায় তাকে যেন গল্পে খুঁজে পাই... আমাকে অনুসরণ করে কোনো লাভ হবে না আপনাদের— আমি অত্যন্ত ধীরে শিখি তার চেয়ে কম লিখি... কিম্বা, আমি অনেক সয়ে শিখি অতঃপর অনেকটা রয়ে লিখি...

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Indrajeet Ghosh
    14 एप्रिल 2019
    অসাধারণ লিখেছেন।সমাজের কিছু নোংরা মানসিকতার মানুষের জন্য কিছু নিষ্পাপ ফুলের কুঁড়ির মতো জীবন অকালে ঝরে যাচ্ছে।এত সুন্দর মানসিকতা রাখার জন্য এবং তাকে আপনার কলমে সুন্দর ভাবে ফুটিয়ে তোলার জন্য স্যালুট।আরো লেখা পাওয়ার আশায় রইলাম।
  • author
    হিয়া
    11 एप्रिल 2019
    সাহস লাগে, শিবরাম হতে। এমন লিখতে... :)
  • author
    Sayani Choudhury
    19 मे 2019
    lekha bondho korben na please apni lekha bondho korle satti mon vhenge jbe . apni hyto janen na apnar lakhar modhhey diye o oneke beche ache.
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Indrajeet Ghosh
    14 एप्रिल 2019
    অসাধারণ লিখেছেন।সমাজের কিছু নোংরা মানসিকতার মানুষের জন্য কিছু নিষ্পাপ ফুলের কুঁড়ির মতো জীবন অকালে ঝরে যাচ্ছে।এত সুন্দর মানসিকতা রাখার জন্য এবং তাকে আপনার কলমে সুন্দর ভাবে ফুটিয়ে তোলার জন্য স্যালুট।আরো লেখা পাওয়ার আশায় রইলাম।
  • author
    হিয়া
    11 एप्रिल 2019
    সাহস লাগে, শিবরাম হতে। এমন লিখতে... :)
  • author
    Sayani Choudhury
    19 मे 2019
    lekha bondho korben na please apni lekha bondho korle satti mon vhenge jbe . apni hyto janen na apnar lakhar modhhey diye o oneke beche ache.