pratilipi-logo প্রতিলিপি
বাংলা

দীর্ঘ্যশ্বাসের কবিতা...

4
21

মনের খবর কেউ রাখে না...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
Sanjay Sarkar

শব্দে ধরে রাখার ইচ্ছে...

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    মৌসুমী
    11 মার্চ 2019
    সত‍্যিই, মন কতটা বিষন্ন সে খবর কেউ রাখে না........ 👌👌👌
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    মৌসুমী
    11 মার্চ 2019
    সত‍্যিই, মন কতটা বিষন্ন সে খবর কেউ রাখে না........ 👌👌👌