pratilipi-logo প্রতিলিপি
বাংলা

প্রেমের গল্প

4.3
3691

– রাগ অনুরাগ – (ছোট গল্প) “হ্যালো, কে বলছেন ?” “কে, স্মৃতি ? আমি মানসদা বলছি। ভাল আছ স্মৃতি ?” “আরে, মানসদা। তুমি এই নম্বর পেলে কি ভাবে গো ? এই নম্বর তো তোমার কাছে ছিল না ! অন্য নম্বর ছিল। ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
উত্তম চক্রবর্তী

আমার পাতায় আপনাকে স্বাগত জানাই। মানুষের মনটাই হল আসল। আমার কাছেও বয়সটা কোন ফ্যাক্টর নয়। লেখক হিসাবে আমি এখনও একজন রোমান্টিক যুবক, তাই লিখে চলেছি। এখন অবধি আমার ১২ খানা বই প্রকাশিত হয়েছে। এছাড়া বিভিন্ন ম্যাগাজিনে ও শারদ সংখ্যায় আমার গল্প, কবিতা এবং উপন্যাস প্রকাশিত হয়েছে। এই ব্লগের সমস্ত লেখার স্বত্ব সংরক্ষিত @ উত্তম চক্রবর্তী। লেখকের অনুমতি ছাড়া এর কোন কপি বা অন্য কোন মাধ্যমে প্রকাশ করা আইনত দণ্ডনীয়। নোটিফিকেশন পেতে আমাকে অণুসরন করুন।

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Sunita Chakraborty
    19 ডিসেম্বর 2018
    Notun dharaner lekha. Khub valo laglo. Bastobe erokom onek hoy.
  • author
    Rinku Mukherjee "Ring"
    28 ডিসেম্বর 2018
    wow.notun dhoroner golpo.bes kothabartar maddhome eke opor ke fire paoa... thanks for this story...
  • author
    Protima Roy
    17 ডিসেম্বর 2018
    তারপর কী হলো জানতে ইচ্ছে করছে জানা তো হবেনা ।
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Sunita Chakraborty
    19 ডিসেম্বর 2018
    Notun dharaner lekha. Khub valo laglo. Bastobe erokom onek hoy.
  • author
    Rinku Mukherjee "Ring"
    28 ডিসেম্বর 2018
    wow.notun dhoroner golpo.bes kothabartar maddhome eke opor ke fire paoa... thanks for this story...
  • author
    Protima Roy
    17 ডিসেম্বর 2018
    তারপর কী হলো জানতে ইচ্ছে করছে জানা তো হবেনা ।