pratilipi-logo প্রতিলিপি
বাংলা

রাজন্যার রাজকাহিনী

4.6
9547

ছেলেকে স্পর্শ করার অধিকারটুকুও ছিলোনা আমার....

এখন পড়ুন
লেখক পরিচিতি

ছোট থেকেই লিখতে ভালোবাসি।পড়াশোনা,কর্তব্য,বড় হওয়ার চাপে লেখালেখি করার বিলাসিতা কোথায় যেন হারিয়ে গেল।সংসার,কর্মজগত,সন্তান সন্ততি সামলাতে সামলাতে নিজের সত্ত্বাটাই যেন বিলুপ্তপ্রায়। কোনো এক মুহূর্তে নিজেকে হঠাৎ খুঁজে পেলাম আবার। ডায়েরি-কলমকে সময় দেওয়ার মতো গর্হিত অপরাধ বাঞ্ছনীয় নয়। মনের তাড়নায় হাতে তুলে নিলাম কলমের পরিবর্তে স্মার্টফোনের কীবোর্ড।যেটুকু ভুলভাল ওলট পালট লিখি,নিজেকে ভালো রাখবার জন্য লিখি।ওইটুকুই আমার দখিনের জানালা যা দিয়ে মুক্ত হাওয়ার অবাধ প্রবেশ।যতদিন পারবো আর সবাই মানে পাঠক পাঠিকা বন্ধুরা পাশে থাকবেন,এই মুক্তধারা অবিরত অঝোরধারায় বইবে।প্রাণ ভরে চলুন না সবাই মিলে একটু ভিজে নি এই ধারায়,প্রাণ ভরে ফুসফুসে শ্বাস ভরে নি এই মুক্ত হাওয়ায়.....

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Pallabi Mondal
    22 अप्रैल 2020
    খুব সুন্দর
  • author
    Samir Majumder
    14 सितम्बर 2019
    Very well written story. Some other stories written by you and read by me, are also very well drafted and impressive. please continue writing.
  • author
    Sujita Sinha
    01 अप्रैल 2021
    বাহ্, খুব সুন্দর। মন ভরে গেল।
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Pallabi Mondal
    22 अप्रैल 2020
    খুব সুন্দর
  • author
    Samir Majumder
    14 सितम्बर 2019
    Very well written story. Some other stories written by you and read by me, are also very well drafted and impressive. please continue writing.
  • author
    Sujita Sinha
    01 अप्रैल 2021
    বাহ্, খুব সুন্দর। মন ভরে গেল।