pratilipi-logo প্রতিলিপি
বাংলা

সাদা কালো

4.6
3977

মালিনী আর অম্লান, সুখের সংসার, আছে ছোট্ট একটি ছেলে, চার বছরের, আর আছে কলেজে পড়া মেয়ে শ্রেয়া। সুখের সংসার, কিন্তু সত্যিই কি শ্রেয়া খুশি, কেন শ্রেয়া মায়ের ওপরে রেগে থাকে ? মাঝে মাঝে একজনের সাথে কথা ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
জয়ন্ত অধিকারি

https://www.facebook.com/JAYANTA99ADHIKARI/ লেখালেখি - একসময় শুরু করেছিলাম নিছক শখে, কিছুটা জীবনের ওপরে বিরক্ত হয়ে, কিছুটা সময় কাটানোর জন্য - কিছুটা নিজেকে চেনার জন্য। আর আজ প্রতিদিন-ই কিছু না লিখলে ভালো লাগে না , মনে হয়, কি যেন একটা নেই ; অদ্ভুত এক শূন্যতা ঘিরে ধরে তখন। এখন সেই সব লেখা ধীরে ধীরে নিয়ে আসছি আপনাদের সামনে, আপনাদের জন্য। সাথে থাকুন, পড়তে থাকুন। আর যারা আমাকে ফেসবুকে ফলো করতে চান, পড়তে চান সব লেখা সবার আগে, আমার পেজ লাইক করে রাখুন।

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Rima Ganguli
    29 মে 2019
    ভীষণ ভালো লাগলো গল্প টা পরে.. একজন পাঠিকা হিসাবে আমার মনে হয় মালিনী শাস্তি টা কম হল..
  • author
    Piyali Banerjee
    30 জুলাই 2019
    বা হ বাহ !!!!! চমকের পর চমক।।।
  • author
    Madhab Roy
    30 জুলাই 2019
    আপনার লেখা কয়েকটা পড়েছি, ভীষণ ভালো লাগছে।বাকী গুলো ও পড়ার ইচ্ছে আছে।তবে এই উপন্যাসে পাত্র- পাত্রী প্রায় সবাই মারা গিয়ে বিয়োগান্তক উপন্যাসের সৃষ্টি করলেন।আপনার লেখায় একটা জাদু আছে,তাই বারে বারে পড়তে ইচ্ছে করে। খুব সুন্দর হয়েছে।ভালো থাকবেন।
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Rima Ganguli
    29 মে 2019
    ভীষণ ভালো লাগলো গল্প টা পরে.. একজন পাঠিকা হিসাবে আমার মনে হয় মালিনী শাস্তি টা কম হল..
  • author
    Piyali Banerjee
    30 জুলাই 2019
    বা হ বাহ !!!!! চমকের পর চমক।।।
  • author
    Madhab Roy
    30 জুলাই 2019
    আপনার লেখা কয়েকটা পড়েছি, ভীষণ ভালো লাগছে।বাকী গুলো ও পড়ার ইচ্ছে আছে।তবে এই উপন্যাসে পাত্র- পাত্রী প্রায় সবাই মারা গিয়ে বিয়োগান্তক উপন্যাসের সৃষ্টি করলেন।আপনার লেখায় একটা জাদু আছে,তাই বারে বারে পড়তে ইচ্ছে করে। খুব সুন্দর হয়েছে।ভালো থাকবেন।