pratilipi-logo প্রতিলিপি
বাংলা

স্ব-আমি-র সোহাগী / কলমে কুণাল

4.8
2765

যে সকল পাঠক বন্ধুরা পুরো গল্পটা একটানা পড়তে চেয়ে ম্যাসেজ করেছেন, তাদের জন্য .... সকল পাঠক বন্ধুকে জানাই আমার অজস্র আন্তরিক ধন্যবাদ ... এতো ভালোবাসা ... এতো অনুপ্রেরণায় আমি সত্যিই অভিভূত ... খুব ...

এখন পড়ুন
লেখক পরিচিতি
author
কুণাল পল / (একলব্য)

পেশায় মেকানিকেল ইঞ্জিনিয়ার ... বাংলা সাহিত্য চর্চা নেশা ! প্রেমের গল্প, উপন্যাস, কবিতা পড়তে ভীষণ ভালো লাগে .... হৃদয়ের অনুভূতি কল্পনার রঙে রাঙিয়ে, বর্ণমালায় গাঁথতে ভালো লাগে ... সেই গাঁথা পড়ে যখন কেউ অনাবিল আনন্দ লাভ করে .... আরো ভালো লাগে ! ... আমার এই উৎসর্গ সফল মনে হয় তখন ....

রিভিউসমূহ
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Ayusi Mondal
    12 অগাস্ট 2019
    fatafati hoye6e
  • author
    SAMPA PAUL
    12 অগাস্ট 2019
    Vision bhalo..
  • author
    SATHI ROY
    14 জানুয়ারী 2020
    আপনার গল্পগুলো এত ভালো লাগে যে কিছু বলার নেই। যেন অনেকটা বাস্তব রূপকথা। পৃথিবীতে খুব কম সংখ্যক ভাগ্যবান বা ভাগ্যবতী আছেন যারা আপনার গল্পের মত জীবন সঙ্গী পেয়েছেন। আমি অন্তর থেকে চাই তারা যেন গল্পের মতোই সারাটা জীবন এমনভাবে দিন কাটাতে পারেন। এমন সুখী দাম্পত্যের গল্পগুলো পড়লেও যেন মনটা আনন্দে ভরে ওঠে।
  • author
    আপনার রেটিং

  • মোট রিভিউ
  • author
    Ayusi Mondal
    12 অগাস্ট 2019
    fatafati hoye6e
  • author
    SAMPA PAUL
    12 অগাস্ট 2019
    Vision bhalo..
  • author
    SATHI ROY
    14 জানুয়ারী 2020
    আপনার গল্পগুলো এত ভালো লাগে যে কিছু বলার নেই। যেন অনেকটা বাস্তব রূপকথা। পৃথিবীতে খুব কম সংখ্যক ভাগ্যবান বা ভাগ্যবতী আছেন যারা আপনার গল্পের মত জীবন সঙ্গী পেয়েছেন। আমি অন্তর থেকে চাই তারা যেন গল্পের মতোই সারাটা জীবন এমনভাবে দিন কাটাতে পারেন। এমন সুখী দাম্পত্যের গল্পগুলো পড়লেও যেন মনটা আনন্দে ভরে ওঠে।